ইউপি নির্বাচনে সদস্য পদে দোয়া ও সমর্থন প্রার্থী মোঃ আবুল কালাম আজাদ

ইউপি নির্বাচনে সদস্য পদে দোয়া ও সমর্থন প্রার্থী মোঃ আবুল কালাম আজাদ

সাধন রায় লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাট সদর উপজেলা ২নং কুলাঘাট  ইউনিয়নে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচন ঘনিয়ে ইউনিয়নের সম্ভাব্য প্রার্থীদের মধ্যে শুরু হয়েছে দৌড়-ঝাপ, কুলাঘাট  ইউনিয়ন ও এর ব্যতিক্রম নয়।

আগামী ২৮ শে নভেম্বর ২০২১ ইং এর মধ্যে ইউপি নির্বাচনে-২ নং কুলাঘাট ইউনিয়ন  এর ০৮নং ওয়ার্ড  সদস্য হিসেবে মনোনীত ইউপি সদস্য পদে দোয়া প্রার্থী মোঃ আবুল কালাম আজাদ ।

এই ইউনিয়নের সম্ভাব্য প্রার্থীদের নিয়ে জনগণের মধ্যে শুরু হয়েছে উৎসাহ উদ্দীপনা। বিশেষ করে নতুন প্রার্থীদের নিয়ে কুলাঘাট ইউনিয়নের ৮নং ওয়ার্ডের চরখাটামী স্কুল মাঠে  , বাজারে চায়ের দোকানে সব খানেই নির্বাচনী আলোচনা। সবার একটাই চাওয়া যে, তাঁদের প্রতিনিধি যেন সৎ যোগ্য নীতিবান আদর্শবান হয়।

আসন্ন ইউপি নির্বাচন হওয়ায় সম্ভাব্য প্রার্থীরা মনোনয়ন নেয়ার জন্য নিজ যোগ্যতা যাচাইয়ের তৎপরতা শুরু করেছেন । এলাকাবাসীর মধ্যে দলমত নির্বিশেষে ২ নং কুলাঘাট ইউনিয়ন পরিষদের ০৮ নং ওয়ার্ডের চরকুলাঘাট বস্তি খাটামারি গ্রামের এর ইউপি সদস্য প্রার্থী মোঃ আবুল কালাম আজাদ  এর নাম রয়েছে আলোচনায়।মোঃ আবুল কালাম আজাদ  ২ নং কুলাঘাট ইউনিয়ন পরিষদের  ৮নং ওয়ার্ডের বস্তি খাটারী গ্রামের বাসিন্দা ।

তিনি একজন ,সমাজসেবক, যোগ্য, সৎ,সাহসী অন্যায়ের বিরুদ্ধে বলিষ্ঠ কন্ঠ ও মেধাবী ব্যক্তিত্ব। তাঁর রয়েছে বিস্তৃত সাংগঠনিক দক্ষতা ,তিনি বর্তমানে ২নং কুলাঘাটন ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের রানিং ইউপি সদস্য ।
এছাড়াও আরো অনেক সহযোগী সংগঠনের সাথে জড়িত। মোঃ আবুল কালাম আজাদ  বলেন, আমি আমার নির্বাচনী এলাকার জনসাধারণ কে নিয়ে একটি সুন্দর দূর্নীতি, দুঃশাসন, সন্ত্রাস, মাদকমুক্ত, চাঁদাবাজ মুক্ত একটি ওয়ার্ড উপহার দেব ইনশাআল্লাহ। এবং দেশের উন্নয়নের ধারা অব্যহত রেখে,
 শক্তিশালী করার জন্য সাধারণ মানুষকে নিয়ে এই ০৮ নং ওয়ার্ড বস্তি খাটামারী মানুষের আবারও  নতুনভাবে সাজিয়ে তুলতে চাই এটাই আমার প্রত্যাশা।

আপনি আরও পড়তে পারেন